1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার মন্ডপ পরিদর্শনে ভারতের সহকারী হাইকমিশনার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৫৯১ বার পঠিত

স্টাফ রিপোর্ট :: মৌলভীবাজার জেলার বিভিন্ন মন্ডপে অনুষ্ঠিত হচ্ছে দেবী দূর্গার মহা সপ্তমী বিহিত পূজা।সকাল থেকেই মন্ডপে মন্ডপে উলুধ্বনি, শঙ্খ ও চণ্ডিপাঠে মুখরিত হয়ে ওঠেছে। বিভিন্ন এলাকা থেকে স্বাস্থ্যবিধি মেনে পূর্ণার্থীরা পূজা করতে আসেন মন্ডপে

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টায় ভারতের সহকারী হাইকমিশনার (সিলেট) নিরাজ কুমার জয়সওয়াল শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পরিদর্শনে আসেন। তিনি মৌলভীবাজার শহরস্থ শ্রী শ্রী দুর্গা বাড়ি মন্দির সহ আরও কয়েকটি মন্ডপ পরিদর্শন করেন । এসময় তার স্ত্রী সন্তানরা সাথে ছিলেন।

মৌলভীবাজার শহরের বেশ কয়েকটি পূজামন্ডপ সাজ-সজ্জায় ব্যাতিক্রমী আয়োজন করা হয়েছে। আর এ ব্যাতিক্রমী আয়োজনে শহরের সৈয়ারপুরের ত্রিণয়নী মন্ডপে ২৫ ফুট উচ্চতার মুর্ত্তি রয়েছে এগিয়ে।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, দূর্গাপূজা সুষ্টু ও শান্তিপুর্নভাবে পালনের লক্ষ্যে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

এবছর জেলায় সার্বজনীন ও ব্যক্তিগত মিলে ১০০৫টি পূজামন্ডপে অনুষ্ঠিত হচ্ছে। এবছর ভক্তদের কাছে দেবী আসছেন ঘোড়ায় চড়ে। ১৫ অক্টোবর বিজয়া দশমীতে প্রতিমা বির্সজনের মধ্য দিয়ে শেষ হবে দুর্গাউৎসব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..